ফেসবুকের ডিফল্ট অবতারের বিকল্প কিছু ছবি

default facebook avatarফেসবুকের ডিফল্ট অবতার

ফেসবুকে অনেকেরই একাউন্ট আছে। বিভিন্ন প্রয়োজনে আমরা প্রতিনিয়ত ফেসবুকের দ্বারস্থ হই। ফেসবুকের প্রোফাইলে নিজের একটি ছবি দেখানোর ব্যবস্থা আছে। নতুন একাউন্ট খোলামাত্র সেখানে উপরের ছবিটি স্থাপিত হয়ে যায়। "মাথার উপরে হালকা একটু চুল উপরে উঠে গেছে" এই ধরণের ডিফল্ট অবতার ইমেজটি আমাদের অনেকেরই পছন্দ নয়। তাই হয়তো আপনি তা পাল্টিয়ে নিজের সত্যিকারের ছবিই অবতার হিসেবে আপলোড করেছেন। কিন্তু আপনি যদি তা না করে থাকেন, অর্থাৎ সরাসরি নিজের ছবি দেখাতে না চান, তাহলে একটু অন্যরকম ছবি ব্যবহার করছেন না কেন?
একটু অন্যরকম কিন্তু আকর্ষণীয় রহস্যময় ছবি যদি ফেসবুকের প্রোফাইলের অবতার ইমেজ হিসেবে লাগাতে পারতেন, তাহলে কতই না মজা হত তাই না? ঠিক সেরকমের কিছু ছবি নিয়ে আজ আমি আপনাদের কাছে উপস্থিত হয়েছি।

নিচের ছবিগুলো দেখুন। পছন্দ না হয়ে যাবে কোথায়? এরকম মোট ৬৯টি ছবি প্রকাশ করেছে "Instafunda" ব্লগ তার 69 alternatives to default facebook image পোস্টটিতে। এই বিশাল রহস্যময় ভান্ডার থেকে আমি আপনাদের জন্য বাছাই করে ১০টি অবতার ছবি নিয়ে এসেছি। দেখুন তো পছন্দ হয় কি না?

_________


ব্যবহার করুন এবং ফেসবুক বন্ধুদের সামনে নিজেকে একটু অন্যরকমভাবে উপস্থাপন করুন।
 

পাঠকের প্রতিক্রিয়া

কিছু কথা

সফটওয়ার ও ওয়েবওয়ারের বিভিন্ন টিপ্‌স, টিউটোরিয়াল, হ্যাক্‌স, টেমপ্লেট বা থিম্‌স ইত্যাদি নিয়েই আমি ব্লগ লিখছি। আমার প্রধান আগ্রহ ব্লগিং টিপস। এছাড়াও প্রযুক্তির বিচিত্র বিষয় নিয়ে মত বিনিময়, সমস্যা ও তার সমাধান এবং আলোচনা করার জন্য এই ব্লগ খুলেছি। আশা করি আপনি নিরাশ হবেন না। এই ব্লগের সব লেখাগুলো যেকোন মিডিয়ায় এই লাইসেন্সের আওতায় প্রকাশ করতে পারবেন। বিস্তারিত পড়ুন....

Search This Blog

© 2009-2014 Bangla Hacks | Design by: Bangla Hacks. Powered by: Blogger