দারুণ ডিজাইনের ক্যালেন্ডার

স্ম্যাশিং ম্যাগাজিন ওয়েবসাইটের নাম নিশ্চয় আপনারা শুনেছেন। ফটোগ্রাফি, ডিজাইন, ইলাস্ট্রেশন নিয়ে অসাধারণ কাজের ভান্ডার এই ওয়েবসাইটটি। ফটোশপ, ইলাস্ট্রেটর, সি এস এস, ওয়েবডিজাইন, ব্লগ টেমপ্লেট ডিজাইনসহ অসংখ্য রকমের ডিজাইন নিয়ে এই সাইটটি নিয়মিত হালনাগাদ করা হয়।

প্রত্যেক মাসে স্ম্যাশিং ম্যাগাজিন সাইটে একটি দারুণ বিষয়ের খোঁজ পাওয়া যায়। আর তা হল পরবর্তী মাসের নানারকম ক্যালেন্ডার ডিজাইনের আয়োজন। জানুয়ারি মাসেও ফেব্রুয়ারি মাসের জন্য বেশ কিছু ডেস্কটপ ব্যাকগ্রাউন্ড পিকচার উপস্থাপন করা হয়েছে। ক্যালেন্ডারযুক্ত এই ব্যাকগ্রাউন্ড ইমেজগুলো দেখলেই বুঝতে পারবেন, এর ডিজাইনাররা কতটা মেধাবী। আপনি নিজেও যদি কম্পিউটারে ডিজাইনে পারদর্শী হয়ে থাকেন, তাহলে এখানে আপনার ডিজাইনটি সাবমিট করতে পারেন।
উপরের ছবিটি ফেব্রুয়ারি মাসের জন্য উপস্থাপিত ৭০টি ব্যাকগ্রাউন্ড ইমেজের মধ্যে একটি। এরকম বাকী ইমেজগুলো দেখতে চাইলে এখুনি ভ্রমণ করুন এই লিংক। আপনার ভ্রমণ বিফলে যাবেনা একথা আমি দিতে পারি।
উপরের ছবিটিতে ক্লিক করলে মূল বড় ফাইলটি দেখতে পাবেন।
 

পাঠকের প্রতিক্রিয়া

কিছু কথা

সফটওয়ার ও ওয়েবওয়ারের বিভিন্ন টিপ্‌স, টিউটোরিয়াল, হ্যাক্‌স, টেমপ্লেট বা থিম্‌স ইত্যাদি নিয়েই আমি ব্লগ লিখছি। আমার প্রধান আগ্রহ ব্লগিং টিপস। এছাড়াও প্রযুক্তির বিচিত্র বিষয় নিয়ে মত বিনিময়, সমস্যা ও তার সমাধান এবং আলোচনা করার জন্য এই ব্লগ খুলেছি। আশা করি আপনি নিরাশ হবেন না। এই ব্লগের সব লেখাগুলো যেকোন মিডিয়ায় এই লাইসেন্সের আওতায় প্রকাশ করতে পারবেন। বিস্তারিত পড়ুন....

Search This Blog

© 2009-2014 Bangla Hacks | Design by: Bangla Hacks. Powered by: Blogger