ওয়ার্ডপ্রেসের ব্লগ কাস্টমাইজেশন - Comments & Upgrades

Comments:
আপনার ব্লগে যে সব মন্তব্য করা হয়েছে তা প্রকাশ হবার আগে এই পেজে এসে জড়ো হয়ে থাকবে। ধারাবাহিকভাবে তালিকাগুলো এখানে দেখা যাবে। আপনি ইচ্ছেমতো মন্তব্যগুলোকে প্রকাশ করতে পারেন, কিংবা বাতিল করতে পারেন অথবা পরিবর্তন করতে পারেন। অর্থাৎ এই পেজটি আপনার ব্লগের কোন পোস্টের নিচে করা মন্তব্যগুলোর উপর আপনার সম্পূর্ণ অধিকার নিশ্চিত করে। কেউ যদি কোন স্প্যাম কমেন্ট করে থাকে, তাও আপনি এখান থেকে দেখে নিতে পারবেন।

উল্লেখ্য যে, মন্তব্যকারীর নাম, ইমেইল ঠিকানা, ওয়েবসাইট, আইপি ঠিকানা, সময় ও তারিখ সব রকমের তথ্য এখানে প্রদর্শিত হবে।

Upgrades:
এই পেজ দেয়া অপশনগুলো থেকে বেছে নিয়ে প্রয়োজনীয় আপগ্রেড আপনি করতে পারবেন। ডিফল্ট হিসেবে ওয়ার্ডপ্রেস আপনাকে ব্লগিং করার জন্য ৩ গিগাবাইট জায়গা দেবে। কিন্তু আপনি ইচ্ছে করলে আরও ৫ গিগাবাইট, ১৫ গিগাবাইট অথবা ২৫ গিগাবাইট জায়গা বাড়িয়ে নিতে পারেন। তবে এইসুবিধাগুলো শুধুমাত্র যারা টাকা দেবে তাদের জন্য নির্দিষ্ট।
 

পাঠকের প্রতিক্রিয়া

কিছু কথা

সফটওয়ার ও ওয়েবওয়ারের বিভিন্ন টিপ্‌স, টিউটোরিয়াল, হ্যাক্‌স, টেমপ্লেট বা থিম্‌স ইত্যাদি নিয়েই আমি ব্লগ লিখছি। আমার প্রধান আগ্রহ ব্লগিং টিপস। এছাড়াও প্রযুক্তির বিচিত্র বিষয় নিয়ে মত বিনিময়, সমস্যা ও তার সমাধান এবং আলোচনা করার জন্য এই ব্লগ খুলেছি। আশা করি আপনি নিরাশ হবেন না। এই ব্লগের সব লেখাগুলো যেকোন মিডিয়ায় এই লাইসেন্সের আওতায় প্রকাশ করতে পারবেন। বিস্তারিত পড়ুন....

Search This Blog

© 2009-2014 Bangla Hacks | Design by: Bangla Hacks. Powered by: Blogger