চলুন, এরো রিভারকে বাংলাহ্যাক্সে আবার নিয়ে আসি।

                     মরা কি সব্বাই এরো রিভারকে ভুলে গেলাম? কী হলো ওর? এতো দিন কোনো সাড়া শব্দ না দিয়ে সুস্থ শরীরে কি সে এমন করে থাকতে পারে? আমি নিশ্চিত এরোর কোনো কঠিন অসুখ। নইলে বাংলাহ্যাক্স তাঁর বড্ড আদরের জিনিস । সে মাঝে চাকরির সন্ধানে ছিল। আমাকে বলছিল, যদি চাকরি নিয়ে ঢাকার বাইরে চলে যেতে হয় তবে তাঁর বাংলাহ্যাক্সের কী হবে? সে নিশ্চয় চাকরি নিয়ে বাইরে যায় নি। গেলে কি আর ঈদে নববর্ষে বাড়ি ফিরত না? আর ফিরলে কি সে বাংলা হ্যাক্সে পোস্ট না করে থাকত?
                 বড্ড মুখ চোরা ছেলে সে। এতো ভদ্র আর ভালো ছেলে, অথচ কাউকে নিজের নাম ধাম ঠিকানা কিচ্ছুটি বলে রাখেনি। কেউ জানে না, ওরা পরিচয়। আমাদের ঢাকার বন্ধু রা কিছু করতে পারেন না? কোনো সুত্র ধরে ওকে খোঁজে বের করতে পারেন না? কী আশ্চর্য যন্ত্র এই যন্ত্র ! কত দূরের মানুষকে আপন করে ফেলে , অথচ কী বিড়ম্বনা, এই যন্ত্রে সাড়া না দিলেই তাকে আমরা ভুলে যাই ! চিনি না!!!! আসুন, এই নববর্ষে আমরা ফেলুদা, কিম্বা কিরিটির ভূমিকাতে নামি , এরোকে সুস্থ শরীরে বাংলা হ্যাক্সে আবার নিয়ে আসি।

14 comments:

রেজওয়ান said...

আমিও চাই উনি ফরে আসুণ। কোথায় যে হারালেন। আমি খুজছি অনেক দিন।

karjohn kamal said...

লেখাটা ভালই লেগেছে,আমার একটি সাইট আছে,যেখানে ইন্টার নেটে আয়ের সকল তথ্য পাওয়া যাবে।সাইটটির লিঙ্ক হল,www.earnbd69.com,আগ্রহিরা ঘুরে আসুন এখনি।
আমাকে খুজুন এখানে,wwwkarjohnkamal.blogspot.com

tanni bd said...

লেখাটা ভালই লেগেছে,আমার একটি সাইট আছে,যেখানে ইন্টার নেটে আয়ের সকল তথ্য পাওয়া যাবে।সাইটটির লিঙ্ক হল,www.earnbd69.com,আগ্রহিরা ঘুরে আসুন এখনি।
আমাকে খুজুন এখানে,wwwkarjohnkamal.blogspot.com

তাওহিদুল ইসলাম said...

আমিও তাকে অমেক মিস করছি , আমিতো তার ব্লগ থেকেই আমার প্রথম ব্লগ সাইট সম্পাদন করতাম। আপনি ফিরে আসুন

Dakbangla Bazar said...
This comment has been removed by the author.
Dakbangla Bazar said...

Ami Apnar Kace Janta Chi Aponar Site a Text Line Ace Amar Blog Site a Text Line Jukto Korbo Ke Vabe? Plz

Dakbangla Bazar said...

Ami Apnake Thik Bujate Prlam Ame Ke Jante Chacci?কয়েকটি প্রয়োজনীয় টিপস lekhar Necha Ja Line Text Ami Otai Bojhate Chacci...
Plz Shomadhan Ta Dan......

খালিদ said...

Ar ভাইকে অসম্ভব রকম মিস করি। বলা চলে ব্লগার.কম এ ব্লগিং এর সব কিছু তার কাছ থেকেই শিখেছি।

Ind_Anirban said...

এরো অনেক কিছু শিখিয়েছেন বাংলা হ্যাক্সে। খুব মিস করি এরো কে। খুবই তারাতারি ফিরে আসুন এরো। ভক্তগণের দাবি তে।

Ittech24 said...

খুব মিস করছি তাকে

md tanbir said...

hi... my name md tanbir

Anonymous said...

http://mdabusufian.blogspot.com এখানে আপনি পাবেন ইন্টারনেট, মোবাইল, সফটওয়ার, হার্ডওয়ার সংক্রান্ত অনেক প্রয়োজনীয় টিপস। আরো পাবেন বিভিন্ন সফটওয়ার এর কিজেন একদম ফ্রি। এছাড়াও পাবেন অনলাইনে আয়ের বিভিন্ন পদ্ধতি ও খবর।

Friends Bangla said...

vai doyakore amar ei blogtate vul kruti dekhben @ Friends Bangla

Saad Khandakar said...

click on this link

Post a Comment

বাংলা হ্যাকস ব্লগকে ভালোবাসুন, বন্ধু হোনইমেইলে সাবস্ক্রাইব করুন।

 

পাঠকের প্রতিক্রিয়া

কিছু কথা

সফটওয়ার ও ওয়েবওয়ারের বিভিন্ন টিপ্‌স, টিউটোরিয়াল, হ্যাক্‌স, টেমপ্লেট বা থিম্‌স ইত্যাদি নিয়েই আমি ব্লগ লিখছি। আমার প্রধান আগ্রহ ব্লগিং টিপস। এছাড়াও প্রযুক্তির বিচিত্র বিষয় নিয়ে মত বিনিময়, সমস্যা ও তার সমাধান এবং আলোচনা করার জন্য এই ব্লগ খুলেছি। আশা করি আপনি নিরাশ হবেন না। এই ব্লগের সব লেখাগুলো যেকোন মিডিয়ায় এই লাইসেন্সের আওতায় প্রকাশ করতে পারবেন। বিস্তারিত পড়ুন....

© 2009-2014 Bangla Hacks | Design by: Bangla Hacks. Powered by: Blogger